আমারও ইচ্ছে করে
- এফ ইউ শিমুল ০৯-০৫-২০২৪

আমারও ইচ্ছে করে
ঐ নদীর তীরটা ধরে হাঁটতে
পাঁচ টাকার বাদাম খেতে খেতে
ভালবাসার কথা বলতে।
আমারও ইচ্ছে করে
একটা কোমল হাতটা ধরে
এক কোশ দু'কোশ করে
কোন একটা প্রান্তর পাড়ি দিতে।
আমারও ইচ্ছে করে
তার কালো কেশে
অনেকটা অবুঝ হয়
হারিয়ে যেতে।
আমারও ইচ্ছে করে
একটা নিষ্পাপ মুখের মাঝে
তাকিয়ে তাকিয়ে বারবার
নিজেকে বিলিন করতে।
আমারও ইচ্ছে করে
বারবার ডুবে থাকতে
কোন একটি চোখের
অনন্ত মায়ায়।
আমারো ইচ্ছে করে
ভালোবাসার কথা বলতে বলতে
হাজারো রাত পার করতে।
আমারও ইচ্ছে করে
বুকের কিছু জমানো প্রেম দিয়ে
কাউকে ভালোবাসিতে।
আমারও ইচ্ছে করে
কোন একটি মুখ থেকে শুনতে
আমি তোমায় ভালোবাসি গো
আমারও ইচ্ছে করে...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।